Home | Profile | Credit History | Withdraw Details | Withdraw | Apps | FB Group | Login | Registration
Are You New? Please Visit: How To Work..
যে সব কারণে আইডি ব্যান করা হবে ..বিস্তারিত..
User IP - 54.198.139.112
Please Go "How to Work" page If you are New in this site...


শৌখিনতায় একোয়ারিয়াম - visa xpress bd

শৌখিনতায় একোয়ারিয়াম - visa xpress bd

একোয়ারিয়াম হচ্ছে বাসা বাড়ি সাজানোর একটি অসম্ভব সুন্দর ও শৌখিন একটি বস্তু হিসেবে পরিচিত।এটিকে সাধারণত এই যুগে রুম ডেকোরেশনের জন্য অনেক জনপ্রিয় একটি আসবাব এর আওতায় ফালানো হয়েছে। এটি জলচর প্রানী রাখার (মাছ অথবা অন্যান্য) বিশেষ ধরনের একটি জায়গা এবং এর মধ্যে এদের বেচে থাকার সকল ধরনের উপাদান সরবরাহ করা হয়। মানুষ শখের বশবর্তী হয়ে এতে অন্যান্য অনেক জলচর জিনিস ও রাখতে পারেন।আপাত চলমান ধারায় মাছ ই একোরিয়ামের আকষর্ণ ধরে রাখতে সর্বোচ্চ স্থানে অবস্থান করছে। একোয়ারিয়াম শব্দটি প্রাচীন ল্যাটিন ভাষা থেকে এসেছে যার "একোয়া" শব্দের অর্থ "জল" আর "আরিয়াম" অর্থ "একটি জায়গা"। সাধারনত একোয়ারিয়াম টি বাসায়, ব্যাবসা প্রতিষ্ঠানে,কলেজ,বিশ্ব্যবিদ্যালয়,অফিস যেকোন জায়গার শোভা বাড়িয়ে তুলতে অতুলনীয় ভুমিকা পালন করে।যিনি একোয়ারিয়াম সংরক্ষন করেন তাকে একোয়ারিস্ট বলা হয়ে থাকে। একোয়ারিয়ামের মধ্যকার মাছের সংখ্যা এবং এর অভ্যন্তরীণ জিনিসপত্র এর সৌন্দর্য্য রক্ষায় ও একইসাথে সৌন্দর্য্য বর্ধনে অনেক গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে থাকে। পাশাপাশি রঙ বেরঙের মাছ এবং তার আনুষঙ্গিক অলংকারায়নের কথা না বললেই নয়।এসব বিষয় সাধারনত একজন মানুষ তার নিজের শখের উপর ভিত্তি করে থাকেন এবং একোয়ারিয়াম এর এই বিষয়টি প্রতিটি মানুষের বেলায় ভিন্ন হয়ে থাকে এবং তাদের একোয়ারিয়াম সংরক্ষনের জায়গায় এবং এর সাজানোতেও বিচিত্র ভাব লক্ষ্য করা যেতে পারে। একোয়ারিয়াম কেউ কেউ বাসার ড্রয়িং স্পেসে রাখতে পছন্দ করেন আবার কেউ তার বেডরুমের এর প্রদর্শনী করে শৌখিনতা প্রকাশ করেন।জায়গাভেদে এর ডেকোরেশন ভিন্ন ভিন্ন হয়ে থাকে।এবং এতে কোনভাবেই এর ভিতরের গুনগত মান ও সৌন্দর্য্যের অবক্ষয় হয় না।কারন একজন শৌখিন মানুষ ই জানেন তার জন্যে শখ আর তার ঘরের সৌন্দর্য্য কতটুকু মুল্যবান।



Share This News:


Top News (Per News Read = .30 Credit)

মাসোহারা দিয়েই মহাসড়কের সীতাকুণ্ড নিষিদ্ধ সিএনজি অটো রিক্সা

চট্টগ্রাম কোন ভাবেই বন্ধ করা যাচ্ছে না ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশে অবৈধ যান চলাচল। ২০১৬ সালে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের জারি করা নিষেধাজ্ঞার পরও বন্ধ হয়নি এসব যান চলাচল। নিষেধজ্ঞাকে রীতিমত বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে প্রতিদিন দেদারছে চলছে মহাসড়কে এসব অবৈধ যান। পুলিশের সাথে মাসোহারার বিনিময়ে কিছু ড্রাইভার এসব অবৈধ গাড়ি চালাচ্ছেন বলে জানান তারা। সিএনজি চালক জালাল বলেন, মহাসড়কটিতে তিনি অবাধেই সিএনজি চালাচ্ছেন। কোথাও কোন পুলিশ কিংবা স্থানীয় প্রশাসনের কেউ তাকে বাধা দেয় না। পুলিশকে মাসোহারা দিয়েইতো গাড়ি চালাতে হয়। সরেজমিন দেখা যায়, কিছুক্ষণ পর পর একটি-দুটি করে সিএনজি অটোরিকশা সীতাকুণ্ড সদর থেকে মহাসড়ক হয়ে বাড়বকুণ্ড এলাকায় যাতায়াত করছে।

Read More....


রাঙ্গামাটিয়া উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন মেয়র ইসমাইল

ফটিকছড়ির রাঙ্গামাটিয়া উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন। শনিবার (১ ফেব্রুয়ারী) দুপুরে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে তাকে আজীবন দাতা হিসেবে বরণ করে নেন স্কুলের সভাপতি মুহাম্মদ সরোয়ার উদ্দীন। এসময় প্রতিষ্ঠানের পক্ষ থেকে গভর্ণিং বোডির সভাপতি, সদস্য এবং প্রধান শিক্ষকসহ সবাই নব আজীবন সদস্য মেয়রকে অান্তরিক অভিনন্দন জানান। মেয়র ইসমাইল বলেন আমি আজ গর্বিত শিক্ষা প্রতিষ্ঠানের সাথে সংযুক্ত হয়ে। আমি চেষ্টা করব অত্র প্রতিষ্ঠানের যে কোন কর্মকান্ডে নিজেকে উৎসর্গ করার।

Read More....


বার আউলিয়াস্থ কাজলী পাড়া গ্রামে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

সীতাকুণ্ডের সোনাইছড়ির বার আউলিয়াস্থ কাজলী পাড়া যুব সংঘের উদ্যেগে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সচেতনতায় জীবানুনাশক ব্লিচিং পাউডার ছড়িয়ে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। মোঃ নাছির উদ্দিন খোকন (সেনা সদস্য), রুবেল ও হৃদয়ের এর নেতৃত্বে এলাকার তরুণদের নিয়ে তিনদিন ধরে পুরো গ্রামে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। ৮নং সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের রোড থেকে শুরু করে জেলে পাড়ার বিভিন্ন স্থানে ড্রেন,ডোবা, রাস্তা ঘাট পরিস্কার করা হয়। এসময় প্রত্যেককে নিজ নিজ বসত বাড়ি ও আশে পাশে পরিস্কার পরিচ্ছন্ন রেখে স্বাস্থ্য বিধি মেনে চলে নিজেদেরকে নিরাপদ রাখার আহবান জানানো হয়। এছাড়া করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে সবাইকে হ্যান্ড গ্লাভ, মাস্ক ব্যবহার করে সরকারের নির্দেশ মতে ঘরে অবস্থান করার জন্য গ্রামবাসীর প্রতি অনুরোধ জানানো হয়।

Read More....


শৌখিনতায় একোয়ারিয়াম - visa xpress bd

একোয়ারিয়াম হচ্ছে বাসা বাড়ি সাজানোর একটি অসম্ভব সুন্দর ও শৌখিন একটি বস্তু হিসেবে পরিচিত।এটিকে সাধারণত এই যুগে রুম ডেকোরেশনের জন্য অনেক জনপ্রিয় একটি আসবাব এর আওতায় ফালানো হয়েছে। এটি জলচর প্রানী রাখার (মাছ অথবা অন্যান্য) বিশেষ ধরনের একটি জায়গা এবং এর মধ্যে এদের বেচে থাকার সকল ধরনের উপাদান সরবরাহ করা হয়। মানুষ শখের বশবর্তী হয়ে এতে অন্যান্য অনেক জলচর জিনিস ও রাখতে পারেন।আপাত চলমান ধারায় মাছ ই একোরিয়ামের আকষর্ণ ধরে রাখতে সর্বোচ্চ স্থানে অবস্থান করছে। একোয়ারিয়াম শব্দটি প্রাচীন ল্যাটিন ভাষা থেকে এসেছে যার "একোয়া" শব্দের অর্থ "জল" আর "আরিয়াম" অর্থ "একটি জায়গা"। সাধারনত একোয়ারিয়াম টি বাসায়, ব্যাবসা প্রতিষ্ঠানে,কলেজ,বিশ্ব্যবিদ্যালয়,অফিস যেকোন জায়গার শোভা বাড়িয়ে তুলতে অতুলনীয় ভুমিকা পালন করে।যিনি একোয়ারিয়াম সংরক্ষন করেন তাকে একোয়ারিস্ট বলা হয়ে থাকে। একো

Read More....


CHHICHOR MOVIE REVIEW

*‘Chhichhore’ has a relevant message on the inherent attitude towards academic success and failure that will connect with many youngsters and parents of today. It tells you that the journey is far more important than the destination and that losing is as critical a life lesson as winning. The film scores high on many accounts and is certainly worth watching. forged friendships with ‘Sexa’ (Varun Sharma), ‘Acid’ (Naveen Polishetty), Derek (Tahir Raj Bhasin), ‘Bevda’ (Saharsh Kumar Shukla) and ‘Mummy’ (Tushar Pandey). *As the film’s narrative walks us down the hostel corridors, director Nitesh Tiwari creates an authentic world that is evidently filled with nuggets of nostalgia and a breezy, vibrant energy. There are some genuinely very funny moments that click but also be prepared for a generous helping of low-brow, frat boy jokes, all of which may not be palatable. However, there is no doubt that in its flashback mode – packed with romance, comedy.

Read More....


ভিসা ফরম পূরণ কিভাবে করতে হবে ? visaxpresbd.net

ভারতীয় ভিসা ফরম পূরণ করার সময় একটা Temporary ID দিবে। এইটা লিখে রাখুন। কোন কারণে সার্ভারে সমস্যা থাকলে বা আপনি বাকি অংশ পরে পুরন করতে চাইলে এই লিংকে গিয়ে ‘Complete Partially Filled Form’ এ ক্লিক করে Temporary ID ও ক্যাপচা দিয়ে আবার আগের জায়গা থেকে শুরু করতে পারেবেন। ফর্ম পুরন হয়ে গেলে আর নিজে এডিট করতে পারবেন না। তবে আবেদন কেন্দ্রে গেলে ওরা ঠিক করে দিবে, কিন্তু ফি ৩০০ টাকা। ফর্ম পুরন করার পর ওই দিনসহ মোট ৯ দিন ফর্ম ভ্যালিড থাকে। তার মানে ওইদিন বাদ দিলে আর ৮ দিনের মাঝে জমা দিতে হবে, না হলে এক্সপায়ার হয়ে যাবে। জরুরি তথ্যগুলো সতর্কতার সাথে, পাসপোর্ট দেখে পুরন করুন। যেমন নামের বানান, জন্ম তারিখ, পাসপোর্ট নাম্বার ও অন্যান্য তথ্য। ২. প্রয়োজনীয় কাগজপত্রাদি সংগ্রহ যেসব কাগজপত্র পাসপোর্ট ও ফর্মের সাথে দিতে হবে তা উপরে সংক্ষপে বলা হয়েছে। এখানে বিস্তারিত তুলে ধরা হল। আপনি অফিয়াল ওয়েবসাইট হতেও দে

Read More....


ভারতীয় ভিসার পূর্ব শর্ত

নিজস্ব পাসপোর্ট থাকতে হবে এবং মেয়াদ কমপক্ষে ৬ মাস থাকতে হবে। ব্যাংক স্ট্যাট্মেন্ট বা ডলার এন্ডরসমেন্ট করে নিতে হবে। ব্যাংকে এন্ডিং ব্যালেন্স মিনিমাম ২০ হাজার থাকতে হবে। ভারতীয় ভিসার বিষয়সমূহ ১) ব্যবসায়িক ভিসা ২) ট্র্যাভেল ভিসা ৩) ট্রানজিট একক প্রবেশাধিকার ভিসা ৪) ট্রানজিট দ্বি-প্রবেশাধিকার ভিসা ৫) মেডিকেল/মেডিকেল এটেনডেন্ট ভিসা ৬) স্টুডেন্ট/শিক্ষার্থী ভিসা ৭) রিসার্চ/ গবেষণা ভিসা ৮) কনফারেন্স/ সম্মেলন ভিসা ৯) এমপ্লয়মেন্ট/ কর্মসংস্থান ভিসা ১০) ট্রেইনিং/ প্রশিক্ষণ ভিসা

Read More....


Khoiyachora Waterfall is a hilly waterfall | visaxpresbd.net

Khoiyachora Waterfall is a hilly waterfall which is situated on the hills of Mirsharai, Chittagong, Bangladesh . Among many other waterfalls in Mirsarai upazila, such as Komoldoho Waterfall, Napittachora Waterfall, Napittachora Waterfall, Sahasradhara Waterfall, Jharjhari Waterfall etc., Khoiyachora waterfall and its corridor is one of the largest in this hilly belt. Dhaka-Chittagong highway on the north side of the Baratakia market at the Khoiyachora Union of Mirsharai Upazila. The location of the water is 4.2 kilometers east of it.

Due to the location of the fountain is in the mountains, it is not possible to reach at the top of the fountain directly by using any vehicle. It is possible to reach the village near the fountain using the Dhaka-Chittagong highway or on foot from the side or using local vehicles (e.g. CNG). But there is no arrangement for the rest of the road to reach the main stream of the fountain in the foothills of the hill, it is possible to reach there on foot only.

The Khoiyachora waterfall has a total of seven major waterfalls (cascade) and many isolated steps. Since the location of the fountain is in Khoiyachora union of Mirsarai Upazila, the waterfall has been named Khoiyachora Waterfall It is believed that the Khoiyachora Waterfalls, which is flowing almost 50 years ago.[6] It took time to discover its location for massless mountain areas and bushes. Again many people think that this fountain was created due to hilly diversions almost 50 years ago, before that there was no waterfall.The place is so beautiful then other spot.

Khoiyachora Waterfall is a bumpy cascade which is arranged on the slopes of Mirsharai, Chittagong, Bangladesh . Among numerous different cascades in Mirsarai upazila, for example, Komoldoho Waterfall, Napittachora Waterfall, Napittachora Waterfall, Sahasradhara Waterfall, Jharjhari Waterfall and so forth, Khoiyachora cascade and its hallway is one of the biggest in this uneven belt.

Read More....



Developed by: Sakil Suva

A Child Site of Earning Point